সংবাদ শিরোনাম:
মির্জাপুরের একটি বিল থেকে মানব কঙ্গাল উদ্ধার মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে শহরের ব্যস্ততম চারটি স্থানে এমপি শুভর নলকুপ স্থানের উদ্যোগ টাঙ্গাইলের মধুপুরে ছাত্রীকে নিয়ে উধাও শিক্ষিকা মেয়ে ও জামাতার নির্যাতনে শতবর্ষী বৃদ্ধের মৃত্যুর অভিযোগ টাঙ্গাইলের মধুপুরে বারোয়ারী মন্দিরে অগ্নিকাণ্ডে পাল্টাপাল্টি অভিযোগ! টাঙ্গাইলে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশে মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা টাঙ্গাইল স্বেচ্ছাসেবী ফাউন্ডেশনের উদ্যোগে পথচারী, রিক্সাচালকদের মাঝে খাবার পানি ও স্যালাইন বিতরণ ভাসানী বিশ্ববিদ্যালয়ে গুচ্ছের ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত ভূঞাপুরে প্রতীক পেয়েই প্রার্থীদের প্রচারণা
এলাসিন ভাসানী কলেজের নবীনবরণ

এলাসিন ভাসানী কলেজের নবীনবরণ

প্রতিদিন প্রতিবেদক: টাঙ্গাইলের এলাসিনে মওলানা আবদুল হামিদ খান ভাসানী ডিগ্রি কলেজের নবীনবরণ ও ক্রীড়া প্রতিযোগিতার পুরষ্কার বিতরনী অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২ মার্চ) সকালে টাঙ্গাইলের দেলদুয়ার উপজেলার মাওলানা আবদুল হামিদ খান ভাসানী ডিগ্রি কলেজ মাঠে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নাগরপুর ও দেলদুয়ার উপজেলা সংসদ সদস্য আহসানুল ইসলাম টিটু।

মওলানা আবদুল হামিদ খান ভাসানী ডিগ্রি কলেজের অধ্যক্ষ মোঃ লোকমান হাসানের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোহাম্মদ আব্দুর রহিম সুজন, দেলদুয়ার উপজেলার নির্বাহী কর্মকতা (ভূমি) সূচী রানী সাহা, এলাসিন ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও কলেজের প্রতিষ্ঠাতা গোলাম কিবরিয়া, দেলদুয়ার আওয়ামী লীগের সভাপতি ফজলুল হক ও সাবেক ভাইস চেয়ারম্যান আনিসুর রহমান প্রমুখ। অনুষ্ঠানটির সঞ্চালনায় ছিলেন কলেজের অধ্যাপক জহিরুল ইসলাম শাহীন ও শাহ সুমন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840